শনিবার   ২২ জুন ২০২৪ || ৭ আষাঢ় ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১৭:৪৫, ১৫ মে ২০২৪

যে কারণে কারিনার নামের ট্যাটু মুছলেন সাইফ

যে কারণে কারিনার নামের ট্যাটু মুছলেন সাইফ
সংগৃহীত

বলিউড অভিনেতা সাইফ আলি খান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার একটি নতুন ছবি। ওই ছবিতে দেখা যাচ্ছে, স্ত্রী বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের নাম মুছে ফেলেছেন সাইফ।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের একটি প্রতিবেদন থেকে জানা যায়, সাইফের হাতে কারিনা নামের ট্যাটু না থাকার ছবিটি দ্রুত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এদিকে ভক্তরা পড়েছেন বিপাকে। দীর্ঘ ১১ বছরের সম্পর্কে ভাঙনের সুর দেখে হতাশও হয়েছেন অনেক নেটিজেন। কয়েক দিন আগেও এ তারকা দম্পতির ভালোবাসার একটি ভিডিও দর্শক হৃদয়ে উষ্ণতা ছড়িয়েছিল। হঠাৎ কী কারণে সংসারে ভাঙনের সুর উঠল, উত্তর জানতে এরইমধ্যে বলিপাড়ায় শুরু হয়েছে নানা গুঞ্জন।

তবে জানা গেছে, সংসারে কোনো ভাঙনের ইঙ্গিত নয়, সাইফ আলি খানের নতুন এ ট্যাটুর কারণ একটি সিনেমা। চরিত্রের প্রয়োজনে হাতে কারিনার ট্যাটুর ওপরই অস্থায়ী একটি ট্যাটু এঁকেছেন সাইফ। সিনেমার শুটিং শেষ হলেই উধাও হয়ে যাবে নতুন ট্যাটুটি। আর ভেসে উঠবে কারিনা নামের ট্যাটুটি।

  উল্লেখ্য, ব্যক্তিজীবনে অল্প বয়সে অভিনেত্রী অমৃতা সিংকে ভালোবেসে বিয়ে করেন সাইফ। বয়সে বড় এ স্ত্রীর সংসারে দুই সন্তানের জন্মের পর দাম্পত্য কলহে বিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের অনেক পর জীবনে আসেন অভিনেত্রী কারিনা। ভালোবাসার এ সংসারেও সাইফের রয়েছে দুই সন্তান। 

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

সর্বশেষ