মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ || ১০ আষাঢ় ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১১:৫৯, ১৮ মে ২০২৪

মিষ্টি জান্নাতকে ‘চুমু’ দেওয়া প্রসঙ্গে যা বলছেন জয়

মিষ্টি জান্নাতকে ‘চুমু’ দেওয়া প্রসঙ্গে যা বলছেন জয়
সংগৃহীত

ঢাকাই সিনেমার নায়ক শাকিব খানকে নিয়ে আলোচনা চলতেই থাকে। সম্প্রতি নায়কের বিয়ের গুঞ্জনে খবরের শিরোনামে উঠে আসেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। গণমাধ্যমের সূত্র বলছে ডাক্তার পাত্রীকেই বিয়ে করতে যাচ্ছেন শাকিব। তবে কে সেই পাত্রী, সে উত্তর মিলেনি।

অন্যদিকে গুঞ্জন উঠেছে অভিনেত্রী ও ডাক্তার মিষ্টি জান্নাতই সেই পাত্রী। বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা জানালেও গুঞ্জনের সত্যতা নিয়ে কিছু না বলে রহস্য করেছেন তিনি। আর এই বিষয়টা নিয়ে চটেছেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়।

অভিনেতার ভাষ্য, ওই মেয়ে ভাইরাল হওয়ার জন্যই শাকিবকে জড়িয়ে এসব কথা বলছেন। শাকিব খানের সঙ্গে বিয়ে হলেও সেটা টিকবে না। আর জয়ের এমন কথার জবাবে ক্ষুব্ধ হয়েছেন নায়িকা মিষ্টি জান্নাত।

অভিনেত্রী জানান, জয় তাকে ভালোভাবেই চেনে। মিষ্টি জান্নাত অভিযোগ করে জানান, অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় তাকে চুমু দেওয়ার চেষ্টা করেছিলেন। আর সেসবের ভিডিও চিত্রও আছে তার কাছে। এবারে বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন জয়।

দেশের একটি সংবাদমাধ্যমকে জয় বলেছেন, বিষয়টি হাস্যকর। আমার বলার মতো কোনো বিষয় এটা না। এ বিষয়ে তাকে হাইলাইট করার কিছু নাই। এটি ওনার নিজেকে ভাইরাল করার চেষ্টা। আমাকে নিয়ে এ ধরনের চেষ্টা অতীতে অনেকেই করেছেন। এটা কোনো বড় কিছু না। আমি এটাকে পাত্তাই দিচ্ছি না। সবচেয়ে বড় কথা, আমি জানি আমি কী।

নিজের কাজের কথা উল্লেখ করে এই উপস্থাপক ও অভিনেতা বলেন, আমি দীর্ঘ সময় ধরে আমার পেশায় আমি পরীক্ষিত মানুষ। আমার বন্ধু, আমার কলিগ, আমার পরিবারের কাছে আমি পরীক্ষিত। আমার মাথা খুব পরিষ্কার। কথা খুব বুঝেশুনে বলি। তাই এ রকম বিভ্রান্তিকর কোনো বিষয়ে আমার আগ্রহ নাই। এসব নিয়ে আমার কোনো ক্ষতি হচ্ছে না।

উল্লেখ, মিষ্টি জান্নাত ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত চিকিৎসক।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

সর্বশেষ