মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ || ১০ আষাঢ় ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১২:০৩, ১৮ মে ২০২৪

কানে ঐশ্বরিয়ার পোশাক নিয়ে নেটিজেনদের কটাক্ষ

কানে ঐশ্বরিয়ার পোশাক নিয়ে নেটিজেনদের কটাক্ষ
সংগৃহীত

বরাবরই কানের লাল গালিচা মাতান বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন। নজরকাড়া লুকে হাজির হয়ে চমকে দেন সবাইকে। তবে এবার ঘটল তার ভিন্নতা। চলতি বছরের ‘কান চলচ্চিত্র উৎসব’ এর ৭৭তম আসরে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেন ঐশ্বরিয়া।

গত ১৬ মে কানের রেড কার্পেটে কালো-সোনালী গাউনে সবার নজর কাড়েন ঐশ্বরিয়া। তবে উৎসবের দ্বিতীয় দিন, অর্থাৎ গত ১৭ মে অভিনেত্রীর সাজপোশাক দেখে তুমুল সমালোচনা শুরু হয় নেটদুনিয়ায়।

কানের প্রথম অ্যাপিয়ারেন্সের জন্য ফাল্গুনী এবং শেন পিককের কালো-সোনালী গাউন বেছে নিয়েছিলেন ঐশ্বরিয়া। তবে উৎসবের দ্বিতীয় দিন তার দেখা মিলল সুবজ-রুপালী গাউনে। নাটকীয় পোশাকের লম্বা টেইল এবং সুউচ্চ হাতা অনেকের নজর কাড়লেও, কেউ কেউ আবার কটাক্ষ করেছেন ঐশ্বরিয়াকে নিয়ে।

অভিনেত্রীর এই লুক দেখে অনেকেই মজা করে লিখেছেন, ‘আরাধ্যার স্কুল প্রোজেক্ট নাকি? কে ঐশ্বরিয়াকে স্টাইল করেছে?’ অনেকে আবার গেম অফ থ্রনসের ছায়াও খুঁজে পেয়েছেন ঐশ্বরিয়ার পোশাকে।

এদিকে কানের দ্বিতীয় দিনে মায়ের পাশে নজর কাড়লেন আরাধ্যা। নীল রঙের পোশাকে ঐশ্বরিয়া ছিলেন সাবলীল। মায়ের পাশে আরাধ্যার দেখা মিলল হলুদ রঙের পোশাকে। একদম নো-মেকআপ লুকে দেখা মিলেছে আরাধ্যার।

গত ১৬ মে কান উৎসবে মেয়ে আরাধ্যাকে নিয়ে হাজির হন ঐশ্বরিয়া। উৎসবে মা-মেয়ে জুটিকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়।

মুম্বাই এয়ারপোর্টে ঐশ্বরিয়াকে প্লাস্টার করা হাতে দেখে ভক্তরা উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন, চোট নিয়ে কীভাবে সবটা সামলাবেন তিনি, তা নিয়ে চিন্তা ছিল। তবে ভাঙা হাতেও ঠিক সামলে নিচ্ছেন ঐশ্বরিয়া। মর্যাদাপূর্ণ এই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অভিনেত্রীর ২১তম সফর এটি।

সূত্র: Rtv News

সর্বশেষ

সর্বশেষ