মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ || ১০ আষাঢ় ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১৩:০০, ২৩ মে ২০২৪

মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলাম

মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলাম
সংগৃহীত

ঢালিউডের অগ্নিকন্যা খ্যাত অভিনেত্রী মাহিয়া মাহি। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের হাত ধরেই ঢালিপাড়ায় পা রেখেছিলেন তিনি। এরপর এই প্রতিষ্ঠানের বেশ কয়েকটি সিনেমায় দেখা গেছে তাকে।

সেসময় সিনেমা পাড়ায় মাহি-আজিজের প্রেমের ‘গুঞ্জন’ ছিল ওপেন সিক্রেট। মূলত নিজেদের প্রেমের সম্পর্কের বিষয়টিকে ‘গুঞ্জন’ বলে আড়ালে রাখার চেষ্টা করেছেন। যদিও এতেও থামেনি আলোচনা। তবে সময়ের সঙ্গে সঙ্গে মাহি-আজিজ দুজন হেঁটেছেন ভিন্ন পথে।

এমনকি জাজের কোনো সিনেমাতেও দেখা যায়নি মাহিকে। তখনই শোনা যায়, আজিজের সঙ্গে সম্পর্কে ভাঙনের পরই জাজের সিনেমায় আর কাজ করেননি এই নায়িকা।

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে মাহির সঙ্গে প্রেমের গুঞ্জনের বিষয়টি নিয়ে কথা বলেন আব্দুল আজিজ। এ সময় তিনি জানান, মাহিকে দুটি গাড়ি ও একটি ফ্ল্যাট কিনে দিয়েছিলেন তিনি।

আব্দুল আজিজ বলেন, মাহি যখন জাজের সঙ্গে ছিল তখন তাকে দুটি গাড়ি ও একটি ফ্ল্যাট কিনে দিয়েছিলাম আমি।

মাহির সঙ্গে প্রেমের গুঞ্জন সম্পর্কে তিনি বলেন, তার একটা ব্যক্তিগত জীবন আছে, আমারও সংসার রয়েছে। প্রেমের বিষয়টি সামনে এলে দুজনকেই বিব্রত হতে হয়। এটা অনেক আগের ঘটনা। তাই এই বিষয়ে এখন কেউ প্রশ্ন না করলেই ভালো হয়।

জাজের কর্ণধার বলেন, একজন ভালো মানুষই একজন ভালো প্রেমিক হতে পারে। আমি মনে করি, একজন মেয়ের গায়ে কখনও হাত দেওয়া যাবে না। তাদের মারধর করা যাবে না। যতই অন্যায় করুক।

জানা গেছে, ২০১৫ সালে সংবাদ সম্মেলন করে জাজ মাল্টিমিডিয়া থেকে বহিষ্কার করা হয়েছিল মাহিকে।

প্রসঙ্গত, মাহির ক্যারিয়ারে অন্যতম সফল সিনেমা ‘অগ্নি’ ও ‘অগ্নি টু’। দুটি সিনেমাই অ্যাকশন অবতারে দেখা গেছে তাকে। দর্শক মহলে ব্যাপক গ্রহণযোগ্যতা পেয়েছিল সিনেমা দুটি। ভক্তদের কাছেও ‘অগ্নিকন্যা’ হিসেবে পরিচিতি পান মাহি।

সূত্র: Rtv News

সর্বশেষ

সর্বশেষ