মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ || ৭ শ্রাবণ ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১১:১৪, ২৩ জুন ২০২৪

বিরল রোগে আক্রান্ত বলিউডের জনপ্রিয় গায়িকা

বিরল রোগে আক্রান্ত বলিউডের জনপ্রিয় গায়িকা
সংগৃহীত

বলিউডের জনপ্রিয় গায়িকা অলকা ইয়াগনিক বিরল রোগে আক্রান্ত। এক ইনস্টাগ্রামের পোস্টে অলকা জানান, তিনি একটি বিরল স্নায়ুর সমস্যায় ভুগছেন। যার ফলে কমছে তার শ্রবণ ক্ষমতা। আর তাই বিগত কয়েকদিন ধরে তিনি নিজেকে রেখেছেন আড়ালে। সোমবার (১৭ জুন) রাতে নিজেই রোগ সম্পর্কে বিস্তারিত জানিয়েছেন। সেই সঙ্গে রোগ থেকে মুক্তির জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন তিনি। 

নিজের রোগ নিয়ে তিনি আরো বলেন, এটি একটি বিরল সংবেদনশীল স্নায়ুর সমস্যা। যার কারণে শ্রবণশক্তি কমছে। এই আকস্মিক, বড় ধাক্কা আমার অজান্তেই শরীরে গ্রাস করেছে। আমি এর সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছি। দয়া করে আপনারা অমার জন্য প্রার্থনা করবেন।

নিজের সমস্যার কথা জানিয়ে গায়িকা লিখেছেন, চিকিৎসার পাশাপাশি মনের জোর ফেরাতেও কিছুটা সময় লেগেছে। অবশেষে নিজেকে গুছিয়ে নিয়ে আবার আপনাদের মুখোমুখি।

অলকা তার এই পোস্টে জোরে গান শোনা ও হেডফোনে খুব উচ্চ আওয়াজ রাখা থেকেও বিরত করেন নিজের অনুরাগীদের। অলকার সেই পোস্টে সোনু নিগম থেকে শুরু করে বলিউডের তারকা শিল্পীরাও মন্তব্য করেছেন।

বাংলা ও হিন্দি মিলিয়ে প্রায় ২১ হাজারেরও বেশি গানে কণ্ঠ দিয়েছেন অলকা ইয়াগনিক। তার জনপ্রিয় গানের মধ্যে রয়েছে এবার পূজোয় চাই আমার বেনারসি শাড়ি, দেখা হে পেহেলি বার, এক দো তিন,  সাজন, আগার তুম সাথ হো, লাল দোপাট্টা, দেখনে আওলো কিয়া নেহি দেখা হোগা, ওড়নি ইত্যাদি।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ