মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ || ৭ শ্রাবণ ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১১:৪৬, ২০ জুন ২০২৪

ক্লাসে ছোট বোনকে দুধ খাইয়ে ভাইরাল ১০ বছর বয়সী থাই শিক্ষার্থী

ক্লাসে ছোট বোনকে দুধ খাইয়ে ভাইরাল ১০ বছর বয়সী থাই শিক্ষার্থী
সংগৃহীত

একইসঙ্গে মনোযোগী শিক্ষার্থী ও দায়িত্বশীল বোনের পরিচয় দিয়ে ভাইরাল ১০ বছর বয়সী এক থাই শিক্ষার্থী। ভাইরাল ওই ভিডিওতে দেখা যায় স্কুল শিক্ষার্থী গ্রিন (ডাকনাম) এক হাতে তার বোনকে  ফিডারে দুধ খাওয়াচ্ছে আর অন্য হাতে ক্লাসের নোট লিখছে। ক্লাস চলাকালীন এমন ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে টিকটকে।

থাই গণমাধ্যমের বরাতে জানা গেছে, গ্রিন মধ্য থাইল্যান্ডের প্রচিন বুরি প্রদেশের বেন খ্লং খ্যাম চ্যাম স্কুলের শিক্ষার্থী। প্রতিদিনের মতো সেদিনও স্কুলে আসে সে। তবে তার মা কাজে ব্যস্ত থাকায় সঙ্গে করে নিয়ে আসে এক বয়সী ছোট বোনকে। এরই মধ্যে ক্লাস শুরু হয়ে যাওয়ায় এক হাতে ক্লাসের নোট লিখছিল, আর অন্য হাতে ছোট বোনকে বুকে জড়িয়ে ধরে ফিডারে দুধ খাওয়াচ্ছিল গ্রিন। বিরল এই ঘটনাটি তখনই ভিডিওতে ধারণ করেন পাঠদানরত শিক্ষিকা।

"আমি জানি না অন্য শিক্ষকেরা বিষয়টি কীভাবে নিবেন। তবে যা কিছুই ঘটুক না কেন, কোনো অবস্থাতেই শিক্ষার্থীরা যেন ক্লাস মিস না করে।" এমন একটি ক্যাপশনে তার টিকটক আইডি 'yngggzz'-এ আপ্লোড করেন ভিডিওটি।

অল্প সময়ের মধ্যেই ভিডিওটি বেশ প্রশংসা কুড়ায় নেটিজেনদের। প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ মিলিয়নের বেশি ভিউ হয় ভাইরাল এই ভিডিওটি। 

সূত্র: দৈনিক ইত্তেফাক

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ