শনিবার   ২২ জুন ২০২৪ || ৭ আষাঢ় ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১১:০২, ১ মে ২০২৪

কালাইয়ে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিলের চেক বিতরণ

কালাইয়ে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিলের চেক বিতরণ
সংগৃহীত

জয়পুরহাটের কালাইয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ তহবিলের ৮ লাখ ৩০ হাজার টাকার বরাদ্দকৃত চেক দুস্থদের চিকিৎসা  ও সুবিধাভোগীদের মাঝে বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদের মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ তহবিলের অনুদানের চেক বিতরণ করেন।

উপজেলার বিভিন্ন গ্রামের ১৯ জন সুবিধাভোগীদের মাঝে ৬ জনকে ৩০ হাজার টাকার চেক ও ১৩ জনকে ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলার রাধানগর গ্রামের রেজাউল ইসলাম (৬৬) বলেন, মেরুদণ্ডের হাড় ক্ষয়ের কারনে কোমড় খাড়া করা পারিনা বা, কানে মেশিন দিয়েও শোনা পাইনা। হাসিনার দেওয়া এই টাকা দিয়ে মুই চিকিৎসা করমু।

সুবিধাভোগী সুমাইয়া, নাজমুল ও গোলসান বিবি  বলেন, টাকার অভাবে চিকিৎসা করতে পারিনা। এই টাকা পেয়ে আমরা খুবই খুশি। এখন উন্নত চিকিৎসা করতে পারবো এবং সুস্থ হবো ইনশাআল্লাহ।

ইউএনও বলেন উপজেলায় বিশেষ করে  ক্যানসার, লিভার ও কিডনি সমস্যায় যারা ভুগছেন তারা আর্থিক সহায়তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ তহবিলের সহায়তা পেতে আবেদন করতে পারেন।

সুবিধাভোগীরা অর্থের চেক হাতে পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী ও  হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির মঙ্গল কামনা করে দোয়া করেন।

সর্বশেষ

সর্বশেষ