শনিবার   ২২ জুন ২০২৪ || ৭ আষাঢ় ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১৭:৫৩, ১০ জুন ২০২৪

পাঁচবিবিতে পৌর কবরস্থানে হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা নির্মাণ কাজের উদ্বোধন

পাঁচবিবিতে পৌর কবরস্থানে হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা নির্মাণ কাজের উদ্বোধন
সংগৃহীত

বেহেস্তের বাগান বানাতে জয়পুরহাটৈর পাঁচবিবি পৌর কবরস্থান হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনের মাধ্যমে শুভ উদ্বোধন করা হয়েছে।

পৌর কবরস্থান কমিটির আয়োজনে আজ ১০ই জুন সোমবার সকাল ১০টায় কোদাল দিয়ে মাটি কেটে এই প্রজেক্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন ও সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন,কবরস্থান কমিটির সভাপতি আধুনিক পৌরসভা ও কবরস্থানের রূপকার পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব। তিনি বলেন, আমাদের প্রত্যেকেরই প্রিয়জন এই কবরস্থানে আছে। আমিও এখানে শোয়ার জন্য অপেক্ষায় আছি। এমন একটি চিরস্থায়ী জায়গায় প্রাণের টানে আমাদেরকে আসতে হবে। এখানে কোরআনের পাখিরা থাকবে,মৌতারা সব সময় কোরআন তেলোয়াত শুনতে পাবে এবং ১টি চক্ষু হাসপাতাল হবে। আপনারা সবাই সহযোগিতা করবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন,জয়পুরহাট চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব আব্দুল হাকিম মন্ডল,বিশিষ্ট ব্যবসায়ী নাহিদ এন্টারপ্রাইজের প্রোঃ মোঃ তাইজুল ইসলাম, ১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আমজাদ হোসেন, প্রজেক্টের সভাপতি ও কবরস্থান কমিটির সহ-সভাপতি মোঃ মোখলেসুর রহমান,সাধারণ সম্পাদক মোঃ মকবুল হোসেন,এলাকাবাসী বীর মুক্তিযোদ্ধা এটিএম মোজাম্মেল আজিজ দুলাল, মোঃ তসলিম আনসারী, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সোহাগ হোসেন ও মোঃ খলিল আনসারী প্রমূখ। শেষে দোয়া পরিচালনা করেন বাইতুন নূর জামে মসজিদের মোয়াজ্জেম (খতিব) মাওঃ মোঃ জামিল হোসেন। প্রজেক্টের সভাপতি মোঃ মোখলেসুর রহমান বলেন,এত বড় মহান কাজের জন্য আপনারা সকলেই সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন।

সর্বশেষ

সর্বশেষ