• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৭ ১৪২৯

  • || ০৯ রজব ১৪৪৪

জাগ্রত জয়পুরহাট
বলিউডে পা রাখছেন রাভিনার কন্যা

বলিউডে পা রাখছেন রাভিনার কন্যা

বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। ব্যক্তিগত জীবনে চলচ্চিত্র পরিবেশক অনিল থাদানির সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। এ দম্পতির রাশা থাদানি ও রণবীর নামে এক কন্যা-পুত্র সন্তান রয়েছে। এছাড়াও তার আরো দুটি পালক কন্যা রয়েছে। পদ্মশ্রী জয়ী রাভিনার কন্যা রাশা এবার বলিউডে পা রাখতে যাচ্ছেন।

১২:২৪ পিএম, ২৯ জানুয়ারি ২০২৩ রোববার

৩২ বছর পর হাউজফুল কাশ্মীরের সিনেমা হল

৩২ বছর পর হাউজফুল কাশ্মীরের সিনেমা হল

কীভাবে ফিরে আসতে হয়— দেখিয়ে দিয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। চার বছর পরও যে তার আবেদন ফিকে হয়নি তার প্রমাণ সদ্য মুক্তিপ্রাপ্ত ‘পাঠান’ সিনেমাটি। ভোর থেকে অনুরাগীরা হলের সামনে লাইন ধরছেন সিনেমাটি দেখতে। মধ্যরাতেও চলছে হাউজফুল। ‘পাঠানে’র কল্যাণে ৩২ বছর পর হাউজফুল যাচ্ছে কাশ্মীরের সিনেমা হলগুলো। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

১২:২০ পিএম, ২৮ জানুয়ারি ২০২৩ শনিবার

পুরুষের এই অভ্যাসে ভয় নোরার

পুরুষের এই অভ্যাসে ভয় নোরার

বলিউড আইটেম গার্ল নোরা ফতেহি তার কোমর দুলুনিতে কবেই জয় করে নিয়েছেন পুরুষদের মন। রীতিমতো তাদের হৃদয়ের রানি হয়ে উঠেছেন তিনি। তারপরও পুরুষভীতি রয়েছে এ তারকার। পুরুষের নির্দিষ্ট একটি অভ্যাসকে ভয় পান তিনি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

১২:২৩ পিএম, ২৭ জানুয়ারি ২০২৩ শুক্রবার

প্রথম দিনে কত আয় করল ‘পাঠান’

প্রথম দিনে কত আয় করল ‘পাঠান’

কীভাবে ফিরে আসতে হয়— দেখিয়ে দিয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। চার বছর পরও যে তার আবেদন ফিকে হয়নি তার প্রমাণ সদ্য মুক্তিপ্রাপ্ত ‘পাঠান’ সিনেমাটি। গতকাল বৃহস্পতিবার ভারতের কিছু অঞ্চলে তো ভোর থেকেই হলের সামনে অনুরাগীরা লাইন ধরেছিলেন। এমনকি মধ্যরাতেও ছিল হাউজফুল।

০৩:৩৬ পিএম, ২৬ জানুয়ারি ২০২৩ বৃহস্পতিবার

অনলাইনে ফাঁস ‘পাঠান’

অনলাইনে ফাঁস ‘পাঠান’

ভারতসহ পৃথিবীর এক শ দেশে মুক্তি পেয়েছে ‘পাঠান’ সিনেমা। চার বছর পর এই সিনেমার মাধ্যমে বড়পর্দায় ফিরেছেন শাহরুখ খান। তাই স্বাভাবিকভাবেই এটি ঘিরে অনুরাগীদের উন্মাদনা আকাশচুম্বী। আজ ২৫ জানুয়ারি মুক্তির প্রথম দিনেই ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার জন্য শীতের কুয়াশা ঠেলে সিনেমা হলের সামনে ভিড় করছেন তারা। 

১১:৫৮ এএম, ২৫ জানুয়ারি ২০২৩ বুধবার

আলিয়াকে রেখে সমুদ্রপাড়ে শ্রদ্ধাকে চুমুতে মত্ত রণবীর

আলিয়াকে রেখে সমুদ্রপাড়ে শ্রদ্ধাকে চুমুতে মত্ত রণবীর

একরত্তি মেয়েকে নিয়ে ব্যস্ত সময় কাটছে আলিয়া ভাটের। এই সুযোগে শ্রদ্ধা কাপুরের সঙ্গে প্রেমের খেলায় মেতে উঠেছেন রণবীর কাপুর! ঠোঁটে ঠোঁট রেখে সমুদ্রপাড়ে কাটাচ্ছেন ঘনিষ্ঠ মুহূর্ত। কি অবাক হচ্ছেন তো? ভাবছেন বিয়ের পরও শোধরননি বলিউডের এই প্লেবয়! আপনি যা ভাবছেন, আসলে সেটি নয়। সদ্য প্রকাশ পাওয়া ‘তু ঝুটি ম্যায় মক্কার’ সিনেমার ট্রেলার এমনটাই দেখা গেল রণবীর-শ্রদ্ধাকে।

১১:৪৭ এএম, ২৪ জানুয়ারি ২০২৩ মঙ্গলবার

ফের মা হতে চলেছেন আলিয়া!

ফের মা হতে চলেছেন আলিয়া!

ফের মা হতে চলেছেন আলিয়া ভাট। বলিউড অন্দরমহলে এমন খবর ভেসে বেড়াচ্ছে। এই তো কয়েকদিন আগে মুম্বাইতে একটি অনুষ্ঠানে রণবীর কাপুরের সঙ্গে হাজির হন এ অভিনেত্রী। মা হওয়ার পর এই প্রথম কোনো অনুষ্ঠানে উপস্থিত হন। এরপর নিজস্ব ব্র্যান্ডের পোশাকের জন্য ফটোশুটও করেছিলেন। তারপর থেকে তার দ্বিতীয়বার মা অন্তঃত্ত্বা হওয়ার গুঞ্জন চাউর।

১২:১২ পিএম, ২৩ জানুয়ারি ২০২৩ সোমবার

পরীমণি অনেক ভালো: রাজ

পরীমণি অনেক ভালো: রাজ

স্বামী শরিফুল রাজের সঙ্গে সংসার জীবন ইতি টানার ঘোষণা দিয়ে বেশ কিছুদিন আলোচনার টেবিলে ছিলেন পরীমণি। নেটিজেনরাও ঘাবড়ে গিয়েছিলেন। ভেবেছিলেন হয়তো টিকছে না রাজ-পরীর সংসার। সেসব এখন অতীত। ফের ভালোবাসায় ভরপুর সংসার যাপন করছেন তারা। রাজের কথায়ই তা বোঝা গেল।

১১:৪৬ এএম, ২২ জানুয়ারি ২০২৩ রোববার

রাজকে বিয়ের গোপন তথ্য জানালেন পরীমণি

রাজকে বিয়ের গোপন তথ্য জানালেন পরীমণি

পরিচয়ের মাত্র সাতদিনের মাথায় শরিফুল রাজকে বিয়ে করেছিলেন পরীমণি। অতি অল্প সময়ের পরিচয় থেকে প্রণয়ে গড়ানোর এই গল্প শুনে অবাক হয়েছিলেন সবাই। অনেকের প্রশ্ন ছিল ঠিক কী কারণে সাতদিনের মাথায় রাজকে বিয়েক করলেন পরীমণি এবার তিনি জানালেন সেই গোপন তথ্য।

১১:৩৪ এএম, ২০ জানুয়ারি ২০২৩ শুক্রবার

অমির হাত ধরে নতুন যাত্রায় পূর্ণিমা

অমির হাত ধরে নতুন যাত্রায় পূর্ণিমা

সময়ের সফল নাট্যনির্মাতা কাজল আরেফিন অমি। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটক নির্মাণ করে আলোচনায় আসেন। এবার তার অভিষেক হতে যাচ্ছে ওয়েব দুনিয়ায়। প্রথমবারের মতো ওয়েব সিরিজ বানাতে যাচ্ছেন তিনি। ওয়েব সিরিজের নাম ‘হোটেল রিল্যাক্স’। এতে বিশেষ চরিত্রে অভিনয় করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা।

১২:৩৭ পিএম, ১৯ জানুয়ারি ২০২৩ বৃহস্পতিবার

স্তন্যপান মানে দুধ খাওয়ানো নয়: পরীমণি

স্তন্যপান মানে দুধ খাওয়ানো নয়: পরীমণি

বিচ্ছেদ নাটক শেষে স্বাভাবিক জীবন যাপনে ফিরে এসেছেন পরীমণি। সামাজিক মাধ্যমে দিচ্ছেন সন্তন রাজ্যের সঙ্গে সময় কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি। সেইসঙ্গে ব্যক্ত করছেন মাতৃত্বের অভিজ্ঞতা। এবার নেটমাধ্যমে সন্তানকে বুকের দুধ পান করানোর অভিজ্ঞতা প্রকাশ করতে গিয়ে পরীমণি জানালেন, স্তন্যপান মানেই দুধ খাওয়ানো নয়।

১১:৪৯ এএম, ১৮ জানুয়ারি ২০২৩ বুধবার

বাংলাদেশ আমার বাবার দেশ: শ্রীলেখা

বাংলাদেশ আমার বাবার দেশ: শ্রীলেখা

‘এ দেশের বেশকিছু ভুয়া নিউজ পোর্টাল আমাকে নিয়ে বিভিন্ন ধরনের চটকদার শিরোনামে নিউজ করে। দয়া করে আপনারা এ ধরনের নিউজ করবেন না। আমার ১৭ বছরের একটি মেয়ে আছে। আপত্তিকর শিরোনাম দিয়ে আমাকে নিয়ে নিউজ করবেন না আশা করি। বাংলাদেশ আমার বাবার দেশ এই দেশকে নিয়ে কেউ খারাপ কথা বলুক এটা আমি চাই না।’ এভাবেই টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র তার পরিচালনায় নির্মিত স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র ‘এবং ছাদ’ সিনেমার প্রদর্শনী শেষে বাংলাদেশের গণমাধ্যমকে বলেন।

১১:৫০ এএম, ১৭ জানুয়ারি ২০২৩ মঙ্গলবার

আমি খেলতে ভালোবাসি: সুবাহ

আমি খেলতে ভালোবাসি: সুবাহ

জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্ক ও বিচ্ছেদের জেরে পরিচিতি পান হুমায়রা সুবাহ। সেই পরিচিতি থেকে অভিনয় করেন চলচ্চিত্রে। নামের পেছনে যুক্ত হয় ‘চিত্রনায়িকা’। যদিও তার চলচ্চিত্রে অভিষেক মনে রাখার মতো হয়নি। কিন্তু শিল্পীর তকমা নিয়ে অংশ নিচ্ছেন চলচ্চিত্র শিল্পী সমিতির নানা অনুষ্ঠানে।

১২:১৪ পিএম, ১৬ জানুয়ারি ২০২৩ সোমবার

আমি পুরুষদের ঘৃণা করি: মধুমিতা

আমি পুরুষদের ঘৃণা করি: মধুমিতা

একটা সময় টলিউডের টেলিপাড়ার অন্যতম ‘হ্যাপেনিং কাপল’ ছিলেন সৌরভ-মধুমিতা। ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিক চলাকালীনই প্রেমিক সৌরভ চক্রবর্তীর সঙ্গে চুপচাপ আইনি বিয়ে সেরে নিয়েছিলেন মধুমিতা। কিন্তু ২০১৯-এর শেষের দিকেই সামনে আসে এই জুটির বিচ্ছেদের খবর।

১১:৫৯ এএম, ১৫ জানুয়ারি ২০২৩ রোববার

ভুল ইংরেজির কারণে ট্রোলের শিকার শুভশ্রী

ভুল ইংরেজির কারণে ট্রোলের শিকার শুভশ্রী

শক্তিশালী স্পেনকে হারিয়ে হকি বিশ্বকাপ শুরু করেছে ভারত। স্বাভাবিকভাবেই এতে উচ্ছ্বসিত ভারতীয় নাগরিক। নিজ দেশের এই জয়ে শুভেচ্ছা জানাতে গিয়ে ট্রোলের মুখে পড়েছেন টলিউডের জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলি। সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করে শুভশ্রী ইংরেজিতে ‘হকি ওয়ার্ল্ড কাপ’-এর বদলে ‘হকি ওয়ার্ল্ডস কাপ’ লেখেন। এই ভুল ইংরেজির কারণে ট্রোলের শিকার তিনি।  

১২:১৩ পিএম, ১৪ জানুয়ারি ২০২৩ শনিবার

মৃণাল চরিত্রে চঞ্চল যেমন

মৃণাল চরিত্রে চঞ্চল যেমন

ভারতীয় বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের বায়োপিক নির্মাণ করতে যাচ্ছেন সৃজিত মুখার্জী। বায়োপিকের নাম রাখা হয়েছে ‘পদাতিক’। সিনেমাটিতে মৃণাল সেনের ভূমিকায় চঞ্চল চৌধুরীর কথা শুনে অনেকের কৌতূহল জেগেছিল, মৃণাল চরিত্রে কেমন লাগবে চঞ্চলকে?

১২:০২ পিএম, ১৩ জানুয়ারি ২০২৩ শুক্রবার

বিশ্বের চতুর্থ ধনী অভিনেতা শাহরুখ খান

বিশ্বের চতুর্থ ধনী অভিনেতা শাহরুখ খান

উপমহাদেশ তো বটেই, অন্যান্য মহাদেশেও শাহরুখ খানের জনপ্রিয়তা আকাশসম। এটা ঠিক যে, চার বছর আগে তার অভিনীত সবশেষ সিনেমা ‘জিরো’ বক্স অফিসে ব্যর্থ হয়েছিল কিন্তু তাতে তার জনপ্রিয়তায় এক ফোটাও ভাটা পড়েনি। বরং কিং খানের মুক্তিপ্রতীক্ষিত ‘পাঠান’ সিনেমার জন্য অধীর আগ্রহে বসে আছেন অনুরাগীরা।

১২:১৮ পিএম, ১২ জানুয়ারি ২০২৩ বৃহস্পতিবার

ধর্মের টানে অভিনয় ছাড়ছেন সাই পল্লবী!

ধর্মের টানে অভিনয় ছাড়ছেন সাই পল্লবী!

দক্ষিণি ইন্ডাস্ট্রির জনপ্রিয়তম অভিনেত্রীদের মধ‍্যে অন‍্যতম সাই পল্লবী। অভিনয় ও সৌন্দর্যের দৌলতে গোটা ভারতে তার খ‍্যাতি ছড়িয়ে পড়েছে। অভিনেত্রীর আরও একটি গুণ রয়েছে। তিনি বিনা মেকআপেই ক‍্যামেরার সামনে দাঁড়াতে পছন্দ করেন। নায়িকা হওয়ার জন‍্য বা অভিনয় করার জন‍্য মেকআপ করতে হবে, এই ধারণায় বিশ্বাসী নন তিনি।

১২:২৩ পিএম, ১১ জানুয়ারি ২০২৩ বুধবার

সব রেকর্ড ভেঙে দিল ‘অ্যাভাটার ২’! বিশ্ব জুড়ে আয় কত?

সব রেকর্ড ভেঙে দিল ‘অ্যাভাটার ২’! বিশ্ব জুড়ে আয় কত?

বিশ্বজুড়ে ‘অ্যাভাটার দ্য ওয়ে অব ওয়াটার’ ঝড় চলছে।  চার সপ্তাহ পার। মাল্টিপ্লেক্সে এখনও থ্রিডি দেখার ভিড়। ভারতে রেকর্ড গড়ল জেমস ক্যামেরনের ‘অ্যাভাটার : দ্য ওয়ে অফ ওয়াটার’। এখনও পর্যন্ত দেশটিতে মুক্তি পাওয়া হলিউডের সর্বোচ্চ আয়কারী ছবি এটিই।

১২:১৩ পিএম, ১০ জানুয়ারি ২০২৩ মঙ্গলবার

ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে ‘রিকশা গার্ল’

ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে ‘রিকশা গার্ল’

পরিচালক অমিতাভ রেজা চৌধুরী তার প্রথম চলচ্চিত্র ‘আয়নাবাজি’ দিয়ে দেশজুড়ে আলোড়ন তুলেছিলেন। এরপর দীর্ঘদিন সিনেমা হলে তার নতুন চলচ্চিত্র পাওয়া যায়নি। লম্বা বিরতির পর প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই নির্মাতার দ্বিতীয় সিনেমা ‘রিকশা গার্ল’। ফেব্রুয়ারিতে মুক্তি পাবে সিনেমাটি। সংবাদমাধ্যমকে এ তথ্য দিয়েছেন অমিতাভ রেজা নিজেই।

১২:০৯ পিএম, ৯ জানুয়ারি ২০২৩ সোমবার

পোশাক পরলেই অ্যালার্জি হয়, তাই নগ্ন থাকি: উরফি

পোশাক পরলেই অ্যালার্জি হয়, তাই নগ্ন থাকি: উরফি

নিয়মিত অর্ধনগ্ন ছবি প্রকাশ করে নিয়মিত খবরের শিরোনাম হন উরফি জাভেদ। এ নিয়ে কম সমালোচনার শিকার হন না তিনি। যদিও সেসবে তিনি তোয়াক্কা করেন না। বরং সেসব সমালোচনায় অনুপ্রাণিত হয়ে আরও বেশি খোলামেলা ছবি প্রকাশ করেন। বিনা কারণে উরফি কেন এমন অশ্লীল পোশাক পরেন, সেটা নিয়ে নেটিজেনদের কৌতূহল আছে। একজন স্বাভাবিক মেয়ের এমন অস্বাভাবিক-কাণ্ডে বিরক্তও বটে তারা।

১১:৫৫ এএম, ৮ জানুয়ারি ২০২৩ রোববার

দীপিকাকে শাহরুখের খোলা চিঠি

দীপিকাকে শাহরুখের খোলা চিঠি

আজ বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন। বিশেষ দিনে ভক্ত-অনুরাগীর শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন নায়িকা। শুভেচ্ছা জানাতে ভোলেননি দীপিকার বলিউড সিনেমার প্রথম নায়ক শাহরুখ খানও।

১১:৩৩ এএম, ৭ জানুয়ারি ২০২৩ শনিবার

রাজ হয়তো আমার ফেসবুকে রিপোর্ট করেছে: শিলা

রাজ হয়তো আমার ফেসবুকে রিপোর্ট করেছে: শিলা

পরীমণি-রাজের সংসার বিষয়ক জটিলতার সঙ্গে গতকাল বৃহস্পতিবার যুক্ত হয় অভিনেত্রী শিরিন শিলার নাম। তাদের সংসার টিকছে না—এ ব্যাপারে সবাই যখন নিশ্চিত তখন শিলা তার ফেসবুকে জানান, রাজ-পরী অভিমান ভুলে ফের এক হয়েছেন। কিন্তু শিলার এই তথ্যের একদিন না যেতেই পরীমণি জানান, ঝামেলা মেটেনি। তবে কি শিলা ভুল তথ্য দিলেন— অনেকেই ভাবছেন এমনটা।

১২:১৮ পিএম, ৬ জানুয়ারি ২০২৩ শুক্রবার

আমি না, ঘরে ফিরেছে রাজ: পরীমণি

আমি না, ঘরে ফিরেছে রাজ: পরীমণি

রাজ-পরীর অভিমান ভেঙ্গেছে। সম্পর্ক নিয়ে গত কয়েক দিনের নাটকীয়তার পর আবার একসঙ্গে হয়েছেন আলোচিত অভিনেত্রী পরীমণি এবং সময়ের জনপ্রিয় অভিনেতা শরিফুল রাজ। বুধবার দিবাগত রাতে ঢাকা মেইলকে পরীমণি নিজেই খবরটি নিশ্চিত করেছেন। অভিনেত্রী শিরিন শিলার একটি ফেসবুক পোস্টের সূত্র ধরে পরীমণির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘রাজ দুই দিন বাইরে থাকার পর আবার ঘরে ফিরে এসেছে। ৩১ ডিসেম্বর ভোরে সে বাসার বাইরে চলে গিয়েছিল। ৩ তারিখ (জানুয়ারি) আবার ফিরে এসেছে।’

১২:১৪ পিএম, ৫ জানুয়ারি ২০২৩ বৃহস্পতিবার

জাগ্রত জয়পুরহাট
জাগ্রত জয়পুরহাট