মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ || ৭ শ্রাবণ ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১১:২১, ১৮ জুন ২০২৪

বন্ধুর পোস্ট দেখে লটারি কিনেই জিতলেন ৪৭ লাখ টাকা

বন্ধুর পোস্ট দেখে লটারি কিনেই জিতলেন ৪৭ লাখ টাকা
সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যমে বন্ধুর পোস্ট দেখে লটারি কেনেন এক যুবক। এরপর তার জীবনটাই বদলে গেছে রাতারাতি। লটারিতে তিনি জিতেছেন ৪ লাখ ডলার। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ দাঁড়ায় প্রায় ৪৭ লাখ টাকা।

যুক্তরাষ্ট্রের উত্তর ক্যারোলিনার মেলভিন ব্রুকস নামের এক ব্যক্তির এভাবেই ঘুরে যায় ভাগ্যের চাকা। লটারি জেতার পর তিনি বলেন, ‘এটি প্রতিদিন ঘটে না। যে আপনি ৪ লাখ ডলার জিতবেন। স্বাভাবিকভাবেই তাই আমরা আনন্দ করেছি।’

জানা যায়, প্রথমে স্যোশাল মিডিয়ায় বন্ধুর একটি পোস্ট নজরে আসে ব্রুকসের। যেখানে তার বন্ধু ১০০ ডলার জিতেন। পরে নিজেও সিদ্ধান্ত নেন ৫ ডলার দিয়ে একটি টিকি কিনবেন তিনি। আর সেই টিকিট ঘষতেই ভাগ্য বদলে গেছে তার। ৪ লাখ ডলার জিতেন তিনি। এখন এই অর্থ স্ত্রী ও কন্যাদের সঙ্গে ভাগ করে সুন্দর জীবন কাটানোর পরিকল্পনা করছেন তিনি।

লটারির বিষয়টি নিয়ে ব্রুকস বলেন, ‘আমি আমার এক বন্ধুর পোস্ট দেখেছি। যে স্ক্র্যাচ অফে ১০০ জিতেছে। তাই আমিও এটি চেষ্টা করে দেখার সিদ্ধান্ত নিয়েছিলাম। পার্কিং লটে টিকিট কাটার সময় আমার সঙ্গে আমার কাজিনও ছিল।’

অবশ্য ৪ লাখ ডলার জিতলেও পুরো অর্থ পাননি তিনি। সোমবার লটারির টাকা বুঝে নিতে লটারির অফিসে গেলে প্রয়োজনীয় রাজ্য ও ফেডারেল ট্যাক্স কেটে তাকে মোট ২ লাখ ৮৬ হাজার দিয়েছে লটারি প্রতিষ্ঠানটি। তাতে অবশ্য আনন্দ ম্লান হয়ে যায়নি তার।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ