বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১৩:১৮, ২১ জানুয়ারি ২০২৪

অবশেষে আদালতে যেতে হলো নুসরাতকে

অবশেষে আদালতে যেতে হলো নুসরাতকে
সংগৃহীত

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। বর্তমানে কাজের চেয়ে নানান কাণ্ডেই বেশি খবরের শিরোনামে থাকেন তিনি। এবার আদালতে যেতে হলো এই অভিনেত্রীকে।দীর্ঘদিন ধরেই ফ্ল্যাট প্রতারণা-কাণ্ডে নাম জড়িয়েছে নুসরাতের। অবশেষে শনিবার (২০ জানুয়ারি) আলিপুর আদালতে হাজির হলেন তিনি।

এর আগে ভারতের আর্থিক দুর্নীতিসংক্রান্ত তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) তলব জানালে তাদের দপ্তরেও হাজির হয়েছিলেন নুসরাত।

তবে পরবর্তী সময়ে নুসরাতকে আলিপুরের আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হলেও সেখানে হাজির না হয়ে জেলা জজ আদালতে আবেদন করেন এই অভিনেত্রী।

কিন্তু জজ আদালত তখন আদালতের নির্দেশ বহাল রেখে তাকে আলিপুরের আদালতে হাজির হওয়ার নির্দেশ দিলে তারই প্রেক্ষিতে শনিবার আলিপুরের আদালতে হাজিরা নুসরাত।

আগামী ২৪ জানুয়ারি নুসরাতকে হাজিরা দিতে বলা হয়েছিল। কিন্তু এদিনই অভিনেত্রী চলে এসেছিলেন আদালতে।

জানা গেছে, ২০১৪ সালে ‘সেভেন্থ সেন্সেস ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড’ নামে এক সংস্থার ডিরেক্টর থাকাকালীন কর্মীদের ফ্ল্যাট দেওয়ার নাম করে নুসরাতের বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ ওঠে।

যে অর্থ নেওয়া হয়েছিল, তার হিসাব দেননি নুসরাত। সেই টাকা তিনি নয়ছয় করেছেন বলে অভিযোগ ওঠে। গত বছর গড়িয়াহাট থানায় নুসরাতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন প্রতিশ্রুতি পাওয়া ব্যক্তিরা।

পরে বিজেপি নেতা শঙ্কুদেব পাণ্ডার নেতৃত্বে তারা সল্টলেকের সিজিও কমপ্লেক্সে গিয়ে ইডি দপ্তরে তারকা সাংসদের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ জানান। অবশেষে আদালতে যেতে হলো নুসরাতকে

সূত্র: আরটিভি

সর্বশেষ

জনপ্রিয়