মঙ্গলবার   ০৫ মার্চ ২০২৪ || ২১ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৩:০৬, ২০ জানুয়ারি ২০২৪

ওই সময়ে তিনি আমার জীবন রক্ষা করেছেন: বাঁধন

ওই সময়ে তিনি আমার জীবন রক্ষা করেছেন: বাঁধন
সংগৃহীত

আজমেরী হক বাঁধন। সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন তিনি। অভিনয় ক্যারিয়ারে এখন পর্যন্ত বহু নাটক ও টেলিফিল্ম উপহার দিয়েছেন। পরবর্তীতে নাম লেখান চলচ্চিত্রে। অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

শুধু তাই নয়, দেশের গণ্ডি পেরিয়ে এখন বলিউডেও অভিনয়ের দ্যুতি ছড়াচ্ছেন বাঁধন। তবে একদিনে আজকের এই জায়গায় পৌঁছাননি তিনি। অনেক পরিশ্রম করতে হয়েছে তাকে।

ব্যক্তিগত জীবনে অনেক সংগ্রাম করেছেন বাঁধন। তবে সব প্রতিকূলতা পেছনে ফেলে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন এই অভিনেত্রী। দেশের সীমানা ছাড়িয়ে গেছে তার খ্যাতি। কিন্তু বাঁধনের জীবনের এই দুঃসময়ে আশীর্বাদ হয়ে পাশে দাঁড়িয়েছিলেন একজন মানুষ। আর সেই মানুষকেই এবার সবার সামনে পরিচয় করালেন বাঁধন।

শুক্রবার (১৯ জানুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি ছবি শেয়ার করে পোস্ট দেন বাঁধন। এতে দেখা যায়, এক নারীর সঙ্গে দাঁড়িয়ে আছেন তিনি।

পাঠকদের সুবিধার জন্য বাঁধনের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো—

তিনি আমার জীবনরক্ষাকারী। তাকে ছাড়া আজকের বাঁধন হতে পারতাম না। মেডিকেল কলেজে দ্বিতীয় বর্ষে পড়াকালীন তাকে শিক্ষক হিসেবে পাই। তখন বিডি৭-এর মেধাবী শিক্ষার্থী ছাড়া আর কিছুই ছিলাম না।

যখন আমার জীবন দুর্বিষহ হয়ে উঠে, জোরপূর্বক আমার পড়াশোনা বন্ধ করে দেওয়া হয়, আমি রিহ্যাবে ছিলাম, লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায়ও গিয়েছিলাম। আমার কাছে তারা (অজানা) অস্বস্তিকর ছিলেন। কিন্তু তিনি এমনই একজন ব্যক্তি যে, আমার সবখানে ছিলেন।

আমি বলতে চাচ্ছি না, তিনি কী করেছেন। কিন্তু তিনি শুধু আমাকে রক্ষা করেছেন। ওই সময়ে তিনি আমার জীবন রক্ষা করেছেন। আজ আমি যা করছি, তা তার এবং লাক্স চ্যানেল আই সুপারস্টার প্ল্যাটফর্মের কারণে। যার জন্য আমি চিরকৃতজ্ঞ থাকব।

প্রসঙ্গত, বাঁধন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘খুফিয়া’। এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। সিনেমাটি নির্মাণ করেছেন বিশাল ভরদ্বাজ। তার নির্মিত এই সিনেমায় অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন বাঁধন। এতে তিনি ছাড়া আরও অভিনয় করেছেন— টাবু, আলী ফজল, আশিস বিদ্যার্থী ও ওয়ামিকা গাব্বিসহ অনেকেই।

সূত্র: আরটিভি

সর্বশেষ

জনপ্রিয়