সোমবার   ০৪ মার্চ ২০২৪ || ২০ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১২:৪৯, ১১ ফেব্রুয়ারি ২০২৪

ওয়ার্ডভিত্তিক খেলার মাঠ উপহার দেবো: মেয়র তাপস

ওয়ার্ডভিত্তিক খেলার মাঠ উপহার দেবো: মেয়র তাপস
সংগৃহীত

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, আমি নির্বাচনী ইশতেহারে বলেছিলাম, আমরা ক্রীড়াকে জাগ্রত করব। আমাদের সন্তানদের আমরা ওয়ার্ডভিত্তিক খেলার মাঠ উপহার দেবো।

শনিবার  কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে ৪র্থ ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪-এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, ঢাকা মেয়র কাপের মাধ্যমে ঢাকার সন্তানরা বাংলাদেশের ক্রীড়া জগতকে উচ্চপর্যায়ে নিয়ে যাবে। ঢাকা মেয়র কাপের মাধ্যমে ঢাকার সন্তানেরা জাতীয় পর্যায়ে ঢাকার ভাবমূর্তি উজ্জ্বল করে চলেছেন। এ আয়োজনে যারা অংশ নিচ্ছেন তাদের সবার জন্য আমার শুভকামনা রইল। আমি তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করি।

শেখ ফজলে নূর তাপস বলেন, বিগত ৩টি আয়োজন হতে উঠে আসা বেশ কয়েকজন খেলোয়াড় এরই মধ্যে ফুটবল ও ক্রিকেটের বিভিন্ন পর্যায়ে জায়গা করে নিয়েছে।

ডিএসসিসির ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোকাদ্দেস হোসেন জাহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম, ঢাকা-১০ আসনের সংসদ সদস্য (এমপি) ফেরদৌস আহমেদ প্রমুখ।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়