সোমবার   ১৩ মে ২০২৪ || ২৯ বৈশাখ ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত: ১২:৫৩, ১৪ এপ্রিল ২০২৪

লিভ-ইন সম্পর্কে থাকা কনটেন্ট ক্রিয়েটর জুটির আ*ত্মহত্যা

লিভ-ইন সম্পর্কে থাকা কনটেন্ট ক্রিয়েটর জুটির আ*ত্মহত্যা
সংগৃহীত

একটি বহুতল ভবন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন দীর্ঘদিনের লিভ-ইন সম্পর্কে থাকা তরুণ-তরুণী। পেশায় তারা দুজনই ইউটিউবার ছিলেন। ভারতের রাজধানী নয়াদিল্লি থেকে মাত্র ২০ কিলোমিটার দূরে হরিয়ানার বাহাদুরগড় এলাকায় এই ঘটনা ঘটে। 

শনিবার (১৩ এপ্রিল) এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে দেশটির সংবাদ মাধ্যম এনডিটিভি।

জানা গেছে, একটি বহুতল অ্যাপার্টমেন্টের সাততলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা গরভিত (২৫) ও নন্দিনী (২২) জুটি। দুজনেই কনটেন্ট ক্রিয়েটর ছিলেন, তাদের নিজস্ব চ্যানেল চালাতেন এবং ইউটিউব এবং ফেসবুকের মতো প্ল্যাটফর্মের জন্য শর্ট ফিল্ম তৈরি করতেন। কয়েকদিন আগে দেরাদুন থেকে বাহাদুরগড়ে উঠেছিলেন এই জুটি। রুহিলা রেসিডেন্সির সপ্তম তলায় একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন। তারা তাদের পাঁচ সতীর্থকে নিয়ে সেখানে থাকতেন।

পুলিশ সূত্রে খবর, আজ সকাল ৬টা নাগাদ আত্মঘাতী হন ঐ দম্পতি। শুটিং শেষে দেরি করে বাড়ি ফেরেন তারা, অজ্ঞাত বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। এরপরই এ ঘটনা। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। তবে এই দম্পতি চরম পদক্ষেপ নিয়েছিলেন কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

একটি ফরেনসিক দলও ঘটনাস্থলে উপস্থিত হয়, তারা দম্পতির সিদ্ধান্তের দিকে পরিচালিত পরিস্থিতি তদন্তের জন্য প্রমাণ সংগ্রহ করেছে। ঘটনাটি কেন ঘটেছে তা বোঝার জন্য ঐ এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা জগবীর বলেন, আমরা ঘটনাটি খতিয়ে দেখছি এবং সেই অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়