শনিবার   ০২ মার্চ ২০২৪ || ১৮ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৪:২৩, ২৬ নভেম্বর ২০২৩

মিডিয়াকে সাক্ষাৎকার না দেয়ার কারণ জানালেন নয়নতারা

মিডিয়াকে সাক্ষাৎকার না দেয়ার কারণ জানালেন নয়নতারা
সংগৃহীত

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে আসেন তিনি। পরবর্তীতে বড় পর্দায় অভিনয় করেন। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে মালায়ালাম, তামিল, তেলেগু ও হিন্দি ভাষার অনেক সিনেমায় অভিনয় করেছেন। শরীরি সৌন্দর্য আর অভিনয়গুণে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন নয়নতারা।

বর্তমানে দক্ষিণী সিনেমার সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী এই লেডি সুপারস্টার। চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করলেও মিডিয়াকে সাক্ষাৎকার দেন না তিনি। কিন্তু কেন? এ প্রশ্নের উত্তর জানিয়েছেন অভিনেত্রী নিজেই।সমালোচনার কারণে আহত হয়েছেন পরিবারের সদস্যরা জানিয়ে এই নয়নতারা বলেন, ‘আমি এমন কী করেছি, যার জন্য আমার পরিবার আঘাত পাবে? আমি তো কেবল আমার কাজটি করেছি; যেমনটা আমার পরিচালক করতে বলেছেন। এখানে অন্য কেউ নির্দেশ দিতে পারেন না। এসব বিষয়ে কারো প্রশ্ন করার অধিকার নেই। যদি আপনার পছন্দ হয়, তবে আপনি কাজটি দেখতে পারেন, যদি পছন্দ না হয় দেখবেন না। অনেক মানুষ আছেন যারা কাজটি পছন্দ করেন, আমাকে পছন্দ করেন। আপনি সমালোচনা করতে পারেন।

কিন্তু তা সঠিক হতে হবে।’অভিনেত্রী বলেন, ‘আপনার এভাবে এই চরিত্রটি করা উচিত হয়নি। অথবা আপনি চরিত্রের মধ্যে ছিলেন না এসব সঠিক সমালোচনা। কিন্তু কেউ একজন এসে বলবে আপনি এটা কেন করলেন? এ কারণে সাক্ষাৎকার দেওয়া বন্ধ করে দিয়েছি। আমাকে নিয়ে যখন বিতর্ক হয়, তখন আমি জানি কখন আমাকে বিষয়টি পরিষ্কার করতে হবে। আর আমি ঠিক সেই সময়ে ওই বিষয়ে কথা বলি। অন্যথায় আমি কিছুই বলি না। আমাকে উত্তেজিত করার জন্য আমাকে নিয়ে অনেক কিছু লেখা হয়। কিন্তু আমি উস্কানিতে প্রভাবিত হই না। যখন আমি অনুভব করি, আমার কিছু বলা প্রয়োজন, তখনই আমি কথা বলি।’নয়নতারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জওয়ান’। গত সেপ্টেম্বরে মুক্তি পায় এটি। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। অ্যাটলি কুমার পরিচালিত এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে নয়নতারার। মুক্তির পর বক্স অফিস রাজ করে এটি। বর্তমানে তামিল ভাষার ৪টি সিনেমার কাজ নয়নতারার হাতে রয়েছে।

সূত্র: জুমবাংলা নিউজ

সর্বশেষ

জনপ্রিয়