বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:২১, ২৩ ডিসেম্বর ২০২৩

৩০০ আসনের মধ্যে সর্বাধিক ভোট পাব: ফেরদৌস

৩০০ আসনের মধ্যে সর্বাধিক ভোট পাব: ফেরদৌস
সংগৃহীত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন ঢালিউড অভিনেতা ফেরদৌস আহমেদ। নির্বাচনী প্রচারণায় কাটাচ্ছেন ব্যস্ত সময়। চষে বেড়াচ্ছেন নিজের নির্বাচনী আসন। তিন শ আসনের মধ্যে সর্বাধিক ভোট পেয়ে নির্বাচিত হবেন বলে আশা করছেন ফেরদৌস। 

বুধবার (২০ ডিসেম্বর) দুপুরের পরে রাজধানীর জিগাতলা বাসস্ট্যান্ড এলাকায় গণসংযোগের সময় তিনি এসব কথা বলেন। তার কথায়, মানুষের ভালোবাসায় আমি সিক্ত। জয়ের ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত। আশা করি, সারাদেশের ৩০০ আসনের মধ্যে সর্বাধিক ভোট দিয়ে জনগণ আমাকে নির্বাচিত করবে।

তিনি বলেন, আমার অফিসে একটি অভিযোগ বক্স থাকবে। সেখানে মানুষ যেসব সমস্যার কথা উল্লেখ করবে সেগুলো সমাধান করা হবে। এক্ষেত্রে কিছু সমস্যার তাৎক্ষণিক সমাধান আবার কিছু সমস্যা সুদূরপ্রসারী সমাধান করা হবে। আমরা তো ইতোমধ্যেই বলেছি যে, ঢাকা-১০ আসন হবে ১০ এ ১০। আমার জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করে যাব সব ধরনের নাগরিক সুবিধা যথাযথভাবে নিশ্চিত করার জন্য।

ফেরদৌস বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হলে ঢাকা-১০ আসনের এ বিজয় মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করব। মানুষের ভালোবাসায় আমি আপ্লুত। নির্বাচনের মাঠে যতটুকু সাড়া পাব ভেবেছিলাম তার চেয়েও অনেক বেশি সাড়া পাচ্ছি।

এ নায়ক বলেন, আমরা সাধারণ মানুষের দারুণ সাড়া পেয়েছি। আওয়ামী লীগের যে বিজয় মিছিল হয়েছে সেখানে মানুষের আবেগ, উচ্ছ্বাস আর ভালোবাসায় আমি সিক্ত হয়েছি।

সূত্র: Dhaka Mail

সর্বশেষ

জনপ্রিয়