সোমবার   ২২ জুলাই ২০২৪ || ৬ শ্রাবণ ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১১:০৪, ২ জুলাই ২০২৪

আপডেট: ১১:৩১, ২ জুলাই ২০২৪

পাঁচবিবিতে ১৫ হাজার ৫০১ বোতল যৌন উত্তেজক সিরাপ উদ্ধার

পাঁচবিবিতে ১৫ হাজার ৫০১ বোতল যৌন উত্তেজক সিরাপ উদ্ধার
সংগৃহীত

জয়পুরহাটের পাঁচবিবিতে একটি বাড়ি থেকে ১৫ হাজার ৫০১ বোতল যৌন উত্তেজক সিরাপ উদ্ধার করেছে র‌্যাব-৫ সদস্যরা। রোববার (৩০ জুন) রাতে উপজেলার রশিদপুর সাতআনা গ্রামের সেলিমের বাড়ি থেকে ওই সিরাপ উদ্ধার করা হয়।

সোমবার (১ জুলাই) সন্ধ্যায় প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট র‍্যাব-৫ সিপিসি কোম্পানি অধিনায়ক সিনিয়র এএসপি সনজয় কুমার সরকার।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৩০ জুন রাতে চোরাচালান সংক্রান্ত গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব উপজেলার রশিদপুর সাতআনা এলাকার সেলিমের অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে আত্মগোপন করে বাড়ির মালিক সেলিম। পরে স্থানীয়দের জিজ্ঞাসাবাদে জান যায় সেলিম ও শফিউল পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে সেলিমের বাড়িতে জিনসা ও আলট্রা টাচ নামক যৌন উত্তেজক সিরাপ অবৈধভাবে মজুদ ও সংরক্ষণ করে নিয়মিত পার্শ্ববর্তী দেশে পাচার করে আসছে। এ সময় সেলিমের বাড়িতে তল্লাশি চালিয়ে খাকি রঙয়ের বড় কাগজের কার্টুন বক্সে ছোট-বড় জিনসা ও আলট্রা টাচ নামক যৌন উত্তেজক ১৫ হাজার ৫০১ বোতল সিরাপ উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১২ লাখ ৫২ হাজার ৭৩৫ টাকা।

কালোবাজারি সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে। উদ্ধারকৃত আলামত জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় জমা করে একটি মামলা হয়েছে।

পলাতক আসামিরা পাঁচবিবি উপজেলার রশিদপুর সাতআনা গ্রামের মৃত আবু সাঈদের ছেলের মো. সেলিম (৩৫) ও বেড়াখাই গ্রামের কাইম উদ্দিনের ছেলে শফিউল ইসলাম (৩৩)।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ