শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:৫১, ২০ আগস্ট ২০২১

ক্ষেতলালে সক্ষমতা বৃদ্ধিমূলক ১৫ দিনব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন

ক্ষেতলালে সক্ষমতা বৃদ্ধিমূলক ১৫ দিনব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন

জয়পুরহাটের ক্ষেতলালে পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের আওতায় ও স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সি (জাইকা) এর অর্থায়নে সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১৫ দিনব্যাপী প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন হয়েছে। প্রশিক্ষণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন ক্ষেতলাল উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় ক্ষেতলাল সরকারী ছাঈদ আলতাফুন্নেছা কলেজের শেখ রাসেল ডিজিটাল ল্যাবে বেকার যুবক ও যুবতীদের আত্নকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ফ্রিল্যান্সিং এবং আউটসোর্সিং এর ওপর সক্ষমতা বৃদ্ধিমূলক ১৫ দিনব্যাপী একটি প্রশিক্ষণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, প্রধান অতিথি ক্ষেতলাল উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ক্ষেতলাল উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম আবু সুফিয়ান।

জানা গেছে, উপজেলা  পরিষদের আয়োজনে  ও উপজেলা যুব ও ক্রীড়া উন্নয়ন বিষয়ক উপজেলা কমিটির বাস্তবায়নে বৃহস্পতিবার ১৯ আগস্ট হতে সোমবার ৬ সেপ্টেম্বর পর্যন্ত ১৫ দিনব্যাপী প্রশিক্ষণ প্রদান করা হবে।

প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন, আউটসোর্সিং এ সফল ফ্রিল্যান্সার ক্ষেতলাল উপজেলার নাইমুর রহমান।

উদ্বোধনের সময় আরোও উপস্থিত ছিলেন, ক্ষেতলাল উপজেলার সহকারী প্রোগ্রামার প্রকৌশলী মোঃ খায়রুইয়ার রহমান,  সরকারি ছাঈদ আলতাফুন্নেছা  কলেজের অধ্যক্ষ ( ভারপ্রাপ্ত) আইয়ুব আলী, আইসিটির প্রভাষক মনোয়ার হোসেন, উপজেলা   পরিষদের সিএ এস এম শওকত, উপজেলা পরিষদের চেয়ারম্যানের পিএস সাকলাইন, কলেজ শাখার ছাত্রলীগ নেতা মিলন প্রমুখ।

প্রশিক্ষণের সার্বিকভাবে অর্থ সহযোগিতা করছেন, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি ( জাইকা)।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়