শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:০৬, ২৫ অক্টোবর ২০২২

ক্ষেতলালে রিপোর্টার্স ক্লাবের সাথে নবাগত ওসির মতবিনিময় অনুষ্ঠিত

ক্ষেতলালে রিপোর্টার্স ক্লাবের সাথে নবাগত ওসির মতবিনিময় অনুষ্ঠিত

জয়পুরহাটের ক্ষেতলাল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল হক জাহিদ ক্ষেতলাল রিপোটার্স ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। ২৪  অক্টোবর সোমবার বিকেলে থানার অফিসার ইনচার্জ এর কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় থানার নবাগত অফিসার ইনচার্জ জাহিদুল হক তার বক্তব্যে বলেন, আমার প্রথম কাজ হবে ক্ষেতলালে সন্ত্রাস, মাদক,বাল্য বিবাহ, চোর-বাটপার ও ডাকাত এবং থানা কম্পাউন্ড দালালমুক্ত করা। আপনারা সাধারণ মানুষের মাঝে প্রচার করবেন, আমি থাকাকালীন এই থানায় জিডি করতে বা মামলা করতে কোর প্রকার টাকা লাগবে না। আমি প্রতিরাত ৪ টা পর্যন্ত জেগে থাকি, যেকোন সমস্যায় কোন দালাল না ধরে সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন।

সরকার দায়িত্ব পালনের সময় ও সুযোগ দিয়েছেন। আপনাদের সাথে নিয়ে ক্ষেতলালকে মাদক, সন্ত্রাস ও অপরাধমুক্ত করতে সব ধরনের ব্যবস্থা নেব। তিনি আরও বলেন, আপনারা সাংবাদিকরা ভাল কাজের সাথে সবসময় আমাকে পাবেন। আপনাদের যথাযথ দায়িত্ব পালনে কোন বাধা আসলে আমি সহযোগিতা করতে প্রস্তুত, সাংবাদিকতা পেশাকে আমি শ্রদ্ধা সম্মান করি। সভায় তিনি উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় ক্ষেতলাল থানার ইন্সপেক্টর (তদন্ত) এস.এম মাকছুদুর রহমান, ক্ষেতলাল রিপোর্টার্স ক্লাবের সভাপতি মিজানুর রহমান, সহ সভাপতি একরামুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক হাসান আলী, কোষাধ্যক্ষ আবু হাসান, দপ্তর সম্পাদক মামুনুর রশীদ পান্না, সাহিত্য সম্পাদক ওয়াকিল আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস.এম মিলন, নির্বাহী সদস্য আমানুল্লাহ আমান, সদস্য আ.ন.ম রুহুল আমীন, শাহিনুর ইসলাম শাহিন উপস্থিত ছিলেন। এ সময় ক্ষেতলাল রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের পক্ষ থেকে নবাগত ওসি জাহিদুল হক জাহিদকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়