মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ || ১৬ বৈশাখ ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত: ১৪:২১, ১৭ এপ্রিল ২০২৪

অবশেষে তেলেগু সিনেমায় অক্ষয়

অবশেষে তেলেগু সিনেমায় অক্ষয়
সংগৃহীত

গুঞ্জন ছিল তেলেগু সিনেমায় নাম লেখাচ্ছেন বলিউড ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। অবশেষে এই খবরের সত্যতা জানিয়েছেন নির্মাতারা।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারে প্রকাশিত সংবাদ থেকে জানা যায়, তেলেগু নির্মাতা মুকেশ কুমার সিংহ পরিচালিত ‘কন্নপ্পা’ সিনেমায় আসতে চলেছেন অক্ষয়। তবে এই সিনেমায় তার চরিত্র নিয়ে বলতে রাজি হননি পরিচালক।

মাইক্রো ব্লগিং সাইট এক্সে একটি ভিডিও শেয়ার করে দক্ষিণের অভিনেতা ও সিনেমাটির অন্যতম প্রযোজক বিষ্ণু মাঞ্চু লিখেছেন, ‘মি. অক্ষয় কুমারকে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে স্বাগত জানাই। আমাদের নতুন কাজ ‘কন্নাপ্পা’র যাত্রা আরও রোমাঞ্চকর হয়ে উঠেছে। একটি অবিস্মরণীয় অভিযানের জন্য প্রস্তুত হন সবাই।’

ওই পোস্টটি শেয়ার করে অক্ষয় লিখেছেন, ‘বিষ্ণু মাঞ্চুর এমন অভ্যর্থনা দারুণ! এবং তোমার কন্নপ্পা সফরে আমাকে নেওয়ার জন্য ধন্যবাদ।’

এর আগে ভারতের একাধিক আঞ্চলিক ভাষার সিনেমায় অভিনয় করেছেন অক্ষয়। ২০১৩ সালে পাঞ্জাবি সিনেমা ‘ভাজি ইন প্রবলেম’র ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয়। ২০১৮ সালে রজনীকান্ত এবং ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে ‘টু পয়েন্ট ও’ নামের তামিল সিনেমায় খলচরিত্রে অভিনয় করেছিলেন।

নির্মাতারা জানিয়েছেন, শিবের ভক্ত কন্নপ্পাকে কেন্দ্র করে এই সিনেমার গল্প আবর্তিত হয়েছে। সিনেমায় মোহনলাল ও প্রভাস ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন বলেও জানা গেছে। আরও রয়েছেন মধু ও মোহনবাবুর মত একাধিক দক্ষিণী তারকা। সিনেমাটি একাধিক ভারতীয় ভাষায় মুক্তি পাওয়ার কথা।

এই ঈদে মুক্তি পেয়েছে অক্ষয়ের ‘বড়ে মিয়া ছোটে মিয়া’। এই সিনেমার মধ্য দিয়ে অনেকদিন পর বক্স অফিসে দাপিয়ে বেড়াচ্ছে অক্ষয়ের কোনো একটি কাজ।

বছর দুয়েক ধরে বলিউডে সাফল্যের মুখোমুখি হতে পারছেন না অক্ষয়। তার আগের সিনেমা ‘মিশন রানিগঞ্জ’ বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারেনি।

আগামীতে নির্মাতা রোহিত শেঠির ‘সিংহাম এগেইন’ সিনেমায় দেখা যাবে অভিনেতাকে। এদিকে চলতি বছরের বড়দিনে মুক্তির তারিখ ঠিক রেখে ‘ওয়েলকাম থ্রি’ সিরিজের তৃতীয় কিস্তি ‘ওয়েলকাম টু জঙ্গল’ এ শুটিং করছেন অক্ষয়।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ