বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ || ১৮ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:৫৬, ১৫ অক্টোবর ২০২১

জয়পুরহাট ও বগুড়া ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানের প্রধানদের সঙ্গে মতবিনিময়

জয়পুরহাট ও বগুড়া ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানের প্রধানদের সঙ্গে মতবিনিময়

মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ)’র উদ্যোগে বগুড়া ও জয়পুরহাট জেলার ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তাগণের সঙ্গে মতবিনিময় শনিবার বগুড়ার নওদাপাড়ায় হোটেল মম ইন এর কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।

এমআরএ’র এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান মোঃ ফসিউল্লাহ্ এর সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি‘র বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম (সেবা)। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য ও ক্ষুদ্রঋণ সেক্টরের হালনাগাদ তথ্য উপস্থাপন করেন এমআরএ’র পরিচালক মোঃ নূরে আলম মেহেদী। এ ছাড়া বগুড়া ও জয়পুরহাট জেলায় কর্মরত ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানের প্রধান নির্বাহীগণ বক্তব্য রাখেন।
এমআরএ’র সিনিয়র সহকারী পরিচালক পঙ্কজ কুমার পালের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে জেলা প্রশাসন ও জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা এবং ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তাগণ উপস্থিতি ছিলেন।

এমআরএ’র এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান মোঃ ফসিউল্লাহ্ রবিবার টিএমএসএস মম ইন বিনোদন জগতে টিএমএসএস আয়োজিত তিন দিনব্যাপী উদ্যোক্তা মেলার উদ্বোধন করেন এবং বিভিন্ন স্টল ঘুরে দেখেন। এ সময় তার সঙ্গে ছিলেন এমআরএ’র পরিচালক মোঃ নূরে আলম মেহেদী,বগুড়ার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ সালাহউদ্দিন আহম্মেদ, টিএমএসএস‘র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগমসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। পরিদর্শন শেষে তিনি বিনোদন জগতে তৌফিক হাসান ময়না মঞ্চে টিএমএসএস আয়োজিত করোনায় ক্ষতিগ্রস্ত, দরিদ্র, অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়