শুক্রবার   ২৪ মে ২০২৪ || ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত: ১২:৩৮, ১৯ এপ্রিল ২০২৪

মুস্তাফিজকে নিয়ে আকাশ, ’বাংলাদেশ কেন এমন করে?’

মুস্তাফিজকে নিয়ে আকাশ, ’বাংলাদেশ কেন এমন করে?’
সংগৃহীত

আইপিএলের জন্য ১লা মে পর্যন্ত অনাপত্তিপত্র দেওয়া হয়েছে মুস্তাফিজুর রহমানকে। ফলে টুর্নামেন্টের গুরুত্বপূর্ণ সময়টাতে এই বাঁহাতি পেসারকে পাবে না চেন্নাই সুপার কিংস। দলটির হয়ে প্রথমবার খেলতে গিয়ে দারুণ করছেন মুস্তাফিজ। পাঁচ ম্যাচ নিয়েছেন ১০ উইকেট।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুসের মতে, বিশ্বকাপ সামনে রেখে ওয়ার্কলোড ও জিম্বাবুয়ে সিরিজের কথা বিবেচনা করে মুস্তাফিজকে ফিরিয়ে আনা হচ্ছে। অবশ্য মুস্তাফিজকে ফিরিয়ে আনা ইস্যুতে জালাল ইউনুসের অন্য একটি বক্তব্যে আলোচনার ঝড় তুলেছে। আইপিএলে খেললে এই পেসারের জন্য ভালো হতো কি না কয়দিন আগে সাংবাদিকদের এমন এক প্রশ্নে বিসিবির এই পরিচালক বলেন, 'মুস্তাফিজের এখন আইপিএলে খেলে শেখার কিছু নেই। তার শেখার সময় শেষ।

বরং মুস্তাফিজের থেকে শিখতে পারে আইপিএলের অনেক খেলোয়াড়রা। এতে বাংলাদেশের কোনো লাভ হবে না।'

বিসিবির এমন বক্তব্যে বিরক্ত ভারতের সাবেক ক্রিকেটার আকাশ চোপড়া। নিজের ইউটিউব চ্যানেলের এক আলোচনায় আকাশ বলেছেন, 'বাংলাদেশ বলেছে আইপিএলে খেলে কোন ফায়দা হবে না মুস্তাফিজের।

এখানে খেলে সে কি পাচ্ছে? তার ওয়ার্কলোড ম্যানেজ হচ্ছে না। তারা ফিজকে ফেরত নিতে চায়। ডাকলে ডাকেন। বাংলাদেশ অনেকবার এমনটা করেছে। আমার মনে হয়, এমনটা না করলেই ভালো।

ভারতীয় খেলোয়াড়দের উদাহরণ টেনে আকাশ আরো যোগ করেন, 'বিশ্বকাপের অনেক সময় আছে। ভারতের খেলোয়াড়রাও যাবে। আমি একটু স্বার্থপর, তাও ভাবি বাংলাদেশ কেন এমন করে? যে ভালো করছে তাকে ভালো করতে দাও। পরের বছর অনেক বড় অকশন হবে। মুস্তাফিজ অনেক টাকা পাবে এবং আমরা চাই সে অনেক টাকা আয় করুক।'

মুস্তাফিজ দেশে ফিরে এলে চেন্নাইয়ের ক্ষতি হবে বলেও মনে করেন আকাশ, 'চেন্নাইয়ের হয়ে আর খেলতে পারবেন না মুস্তাফিজ। আর অল্প কিছু সময়ই আছে মুস্তাফিজের হাতে। বাংলাদেশ কেন এমন করে? খেলতে দাও না আমার ভাইকে। সে চলে গেলে চেন্নাইয়ের অল্প হলেও ক্ষতি হবে।'

সূত্র: কালের কন্ঠ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ