শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:০৫, ১০ মে ২০২১

ক্ষেতলালে ২৪৮৭০ জন সুবিধাবঞ্চিতের মাঝে আর্থিক সহযোগীতা প্রদান

ক্ষেতলালে ২৪৮৭০ জন সুবিধাবঞ্চিতের মাঝে আর্থিক সহযোগীতা প্রদান

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার পাঁচটি ইউনিয়ন ও ১টি পৌরসভায় করোনা কালীন সময়ে কর্মহীন নি¤œ আয়ের মানুষে মাঝে ঈদুল ফিতর উপলক্ষে আর্থিক সহযোগীতা প্রদান করা হয়েছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সুত্রে জানাগেছে, ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের বরাদ্দকৃত ৩২ লক্ষ ৬২ হাজার ৫০ পঞ্চাশ টাকা, উপজেলার পাঁচটি ইউনিয়ন ও ১টি পৌরসভার ২৪ হাজার ৮শত ৭০ জন উপকার ভোগী পরিবারের মাঝে এ আর্থিক সহযোগীতা প্রদান করা হয়েছে। করোনা পরিস্থিতি মোকাবেলায় সারাদেশ জুড়ে চলছে লকডাউন। করোনা কালীন সময়ে মানবেতর জীবন যাপন করছে নি¤œ আয়ের  কর্মহীন মানুষ। তাদের দূর্দিনের কথা ভেবে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা তহবিল হতে ঈদুল ফিতর উপলক্ষে এ আর্থিক সহযোগীতা প্রদান করেন।

রোববার সকাল ১০টায় ক্ষেতলাল এস এ কলেজ মাঠে পৌরসভার ৯টি ওয়ার্ডে অসহায় দুস্থ্য কর্মহীন শ্রমজীবি মানুষের মাঝে ভিজিএফ এর ৩০৮১ জনকে ৪৫০ টাকা, কোভিট-১৯ এর ক্ষতিগ্রস্থ ৩শত পরিবারের মাঝে ৫শত টাকা, ১৫০টি পরিবারের মাঝে ১০ কোজ চাল ও ৪০টাকা আর্থিক সহযোগীতা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু, ট্যাগ কর্মকর্তা হিসেবে দায়িত্বে ছিলেন, ক্ষেতলাল প্রাথমিক সহকারি শিক্ষা কর্মকর্তা অচিন্ত কুমার মহন্ত, পৌর আওয়ামী লীগের সভাপতি দুলাল মিয়া সরদার।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়