মঙ্গলবার   ২৮ মে ২০২৪ || ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত: ১১:২৬, ৮ এপ্রিল ২০২৪

হোটেল থেকে চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমানের মেয়ের লা*শ উ*দ্ধার

হোটেল থেকে চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমানের মেয়ের লা*শ উ*দ্ধার
সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীতে একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে সামিনা রহমান নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার রাত ৮টার দিকে লাশটি উদ্ধার করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। 

জানা যায়, সামিনা রহমান চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহানের মেয়ে। পারিবারিক কলহের জেরে তিনি হতাশার মধ্যে ছিলেন বলে ধারণা করা হচ্ছে।

যাত্রাবাড়ী থানার এসআই সাব্বির হোসেন জানান, সন্ধ্যার পর দক্ষিণ যাত্রাবাড়ীতে ‘রংধনু’ নামে একটি আবাসিক হোটেলে সামিয়া রহমানের লাশ পাওয়া যায়। এ সময় ওই কক্ষের জানালার গ্রিলের সঙ্গে ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলছিল তার লাশ। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

রোববার দুপুরে যাত্রাবাড়ীর ওই আবাসিক হোটেলে ওঠেন তিনি। হোটেল কর্তৃপক্ষ ইফতার নিয়ে ওই কক্ষের দরজা নক করে। কোনো সাড়াশব্দ না পেয়ে পরবর্তীতে থানায় খবর দেয়। এরপর সেখানে গিয়ে রুমের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। 

যাত্রাবাড়ী থানার পরিদর্শক (অপারেশন) অহিদুল হক বলেন, উত্তরা ৩ নম্বর সেক্টরে স্বামী তানিমের সঙ্গে থাকতেন সামিয়া। তার একটি ছেলেসন্তান রয়েছে। আবাসিক হোটেলটিতে অনলাইনে তিনি কক্ষ বুকিং দিয়েছিলেন। তিনি আত্মহত্যা করেছেন, নাকি অন্যকিছু তা তদন্ত করে দেখা হচ্ছে।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়