মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:০৩, ৩ সেপ্টেম্বর ২০২১

কালাইয়ে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বেঞ্চ বিতরণ

কালাইয়ে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বেঞ্চ বিতরণ

জয়পুরহাটের কালাইয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে বেঞ্চ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় স্থানীয় সরকার ও জাইকার সহযোগিতায় ২০ টি শিক্ষা প্রতিষ্ঠানে শ্রেণি শিক্ষনের সুবিধার জন্য ৩৮০ জোড়া বেঞ্চ বিতরণ করা হয়।

উপজেলা পরিষদ চত্বরে প্রধান  অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিষ্ঠান প্রধানগণের হাতে এসব বেঞ্চ তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন।

উপজেলা প্রশাসনিক কর্মকর্তা সাইফুল ইসলাম এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা টুকটুক তালুকদার এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্লা ও মহিলা ভাইস চেয়ারম্যান সাবানা আক্তার।

এছাড়াও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী মনোয়ারুল হাসান, উপজেলা প্রকৌশলী সিরাজুল ইসলাম, ইউডিএফ এর জেলা প্রতিনিধি টিপু সুলতান, ও উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও